জামালপুরে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২০, ১৬:৩৩

জামালপুর সদর উপজেলার লক্ষীরচরে পাঁচ বছরের এক কন্যা শিশু ধর্ষণের অভিযোগ ওঠেছে। শিশুটির বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে সোমবার মধ্যরাতে অভিযান চালিয়ে লক্ষীরচর থেকে বিজয় নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে অভিযুক্ত আরেক কিশোর আলমগীর পলাতক রয়েছে। শিশুটি জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির বাবা জানান, তিনি ও তার স্ত্রী বাড়িতে না থাকায় প্রতিবেশী ওই দুই কিশোর তাদের শিশু কন্যাকে ফুসলিয়ে তাদের ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে বাড়ির লোকজন বিষয়টি বুঝতে পারলে দুই কিশোরই পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন রাতেই শিশুটিকে হাসপাতালে ভর্তি করেন। সেইসঙ্গে জামালপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান জানান, পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলায় এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ । অপর কিশোর এখনও পলাতক রয়েছে। তবে তাকে দ্রুত গ্রেপ্তার করা হবে।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান জানান, ধর্ষণের শিকার শিশুটির চিকিৎসা চলছে। এছাড়া গাইনী বিশেষজ্ঞ ফাখরিয়া ইসলামকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শিশুটিকে পরীক্ষা শেষে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এদিকে মঙ্গলবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন শিশুটিকে দেখতে হাসপাতালে যান এবং শিশুর পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তাসহ সব ধরণের সহায়তা দেওয়ার আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :