জামালপুরে স্ত্রী-সন্তানকে হত্যাকারী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০২০, ১৯:২৭ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২০, ১৯:২৪

জামালপুরের মাদারগঞ্জে পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী ও সন্তানকে হত্যার অভিযোগে স্বামী হারুন অর রশিদ পলাশ ও তার প্রেমিকা নূর জাহানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হারুন অর রশিদ পলাশ গুনারীতলা ইউনিয়নের চরগোপালপুর গ্রামের ফজলুল হকের ছেলে। বুধবার মধ্যরাতে হারুন অর রশিদ পলাশের বাড়িতে এই হত্যার ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন, হারুন অর রশিদ পলাশের স্ত্রী মমিনা আক্তার শিখা ও তাদের তিন বছরের ছেলে সন্তান তাওহীদ।

নিহত মমিনা আক্তার শিখার ছোট বোন নাসরিন তাবাসসুম কেয়া জানান, সমিল মালিক হারুন অর রশিদ পলাশ দীর্ঘদিন যাবত পরকীয়ায় আসক্ত থাকায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। স্ত্রী মমিনা আক্তার শিখা এই পরকীয়ায় বাধা দেয়ায় বুধবার মধ্য রাতে তাকে এবং তার তিন বছরের শিশু সন্তান তাওহীদকে হারুর অর রশিদ পলাশ হত্যা করেছেন। এই নির্মম হত্যাকান্ডের জন্য কঠোর বিচারের দাবি জানান তারা।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বুধবার মধ্য রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করার পর হারুন অর রশিদ পলাশকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার প্রেমিকাকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ধারালো বটি, একটি রক্তমাখা লুঙ্গি, বিছানার চাদর ও একটি মাছ ধরার জাল জব্দ করা হয়েছে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, নিহতদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

এছাড়া নিহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনাটি তদন্ত করে দোষীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :