নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ৬

প্রকাশ | ২৭ আগস্ট ২০২০, ১৩:০৮

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীর রায়পুরায় রাস্তার জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ছয়জন। বৃহস্পতিবার সকালে রায়পুরা পৌরসভার তাতাকান্দা মহল্লায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত দেলোয়ার হোসেন তাতাকান্দা মহল্লার হিরন মিয়ার ছেলে। আহতরা হলেন- শাকিল মিয়া, আতাউর রহমান, হিরন মিয়া, হায়দার আলী, সাকিব ও সোহান। তারা রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ির পাশের চলাচলের রাস্তার জমি নিয়ে তাতারকান্দা মহল্লার সাত্তার মাস্টার ও রতন মোল্লার লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার চেষ্টা করেও সমস্যার সমাধান না হওয়ায় উভয়পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে। এরই জেরে বৃহস্পতিবার উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে উভয়পক্ষের সাতজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর দেলোয়ার হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়া গুরুতর অবস্থায় হিরন ও শাকিল নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/পিএল)