ঠাকুরগাঁওয়ে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ আগস্ট ২০২০, ১৫:৪২ | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ১৪:২০

ঠাকুরগাঁওয়ে দুই মাদককারবারিকে আটক করা হয়েছে। এর মধ্যে বুধবার রাত ৯টায় জেলার রানীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় রাস্তায় চেকপোস্ট বসায় থানা পুলিশ। এ সময় ১৮৯ বোতল ফেনসিডিলসহ ওমর ফারুক নামে এক মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়।

এদিকে একই রাত সাড়ে ৮টায় জেলার হরিপুর উপজেলার খোলড়া গ্রামে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ৫০ বোতল ফেনসিডিলসহ আল আমিন নামে এক মাদককারবারিকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃত ওমর ফারুক পার্শ্ববর্তী বালিয়াডাঙ্গী উপজেলার বালিয়াবস্তি গ্রামের বাসিন্দা ও আল আমিন হরিপুর উপজেলার খোলড়া গ্রামের বাসিন্দা।

রানীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ জানান, গোপন সংবাদে নেকমরদ বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন কালীপ্রসাদ রায়ের শ্যালো মেশিন পার্সের দোকানের সামনের পাকা রাস্তায় অভিযান চালানো হয়। এ সময় ফেনসিডিলসহ ওমর ফারুককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফারুকের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে ।

তিনি আরও জানান, ওমর ফারুক একটি নীল রঙের প্লাস্টিকের বড় জার্কিনের তলা কেটে ধানের তুষ ভরে তার মধ্যে ফেনসিডিলের বোতল ঢুকিয়ে অভিনব কায়দায় ঢাকায় পাঠাচ্ছিল।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :