সদ্য বিবাহিত মেয়েকে বাঁচাতে বাবার আকুতি

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ আগস্ট ২০২০, ১৫:৪৬ | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ১৫:৩৪

১৮ বছর বয়সী সদ্য বিবাহিত হাসনা হেনা পৃথিবী থেকে বিদায় নিতে চায় না। মেয়ের পিত্তথলির অপারেশনের জন্য সমাজের বিত্তবানের কাছে আর্থিক সহায়তা চেয়েছেন তার বাবা কুড়িগ্রামের উলিপুর উপজেলার হোকডাঙ্গা দালালপাড়ার হতদরিদ্র আহাসেন মিয়া।

আহাসেন মিয়া দারিদ্র্যের সঙ্গে যুদ্ধ করে জীবন চালিয়ে আসছেন। কখনো রিকশা চালিয়ে, আবার কখনো অন্যের জমিতে দিনমজুর হিসেবে কাজ করে কোনো রকমে সংসার চালান। অনেক কষ্টে সারা জীবনের সঞ্চয় করা প্রায় ৬০ হাজার টাকা ইতিমধ্যেই মেয়ের চিকিৎসার জন্য ব্যয় করেছেন। কিন্তু অবস্থার কোনো উন্নতি না হওয়ায় কিছুদিন আগে মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে টাকার অভাবে অপারেশন করাতে ব্যর্থ হন।

মেয়েটির স্বামী এবং শ্বশুরের এতটুকু সামর্থ্য নেই যে অপারেশন নিজের খরচে করাতে পারবে। টাকার অভাবে হাসনা হেনাকে কোনো প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা করাতে না পেরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করিয়েছেন।

মেয়েটি এখন মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের সার্জারি বিভাগের ১৬ নম্বর মহিলা ওয়ার্ডে ভর্তি। তার অপারেশনের টাকা জোগাড় করতে না পেরে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন দরিদ্র বাবা।

সহযোগিতা করতে যোগাযোগ:

আব্দুল্লাহ আল মামুন 01787910103 (বিকাশ),

রকেট নম্বর: 01303255249

(ঢাকাটাইমস/২৭আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :