যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের আট কিশোরের রিমান্ড

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ২১:০২

যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বন্দি আট কিশোরের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তবে কিশোর উন্নয়ন কেন্দ্রের ভেতরেই একটি কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ করতে হবে বলে আদালত আদেশ দিয়েছেন।

বৃহস্পতিবার রিমান্ড শুনানি শেষে যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ টি এম মুসা এ আদেশ দেন।

রিমান্ড মঞ্জুর হওয়া শিশু উন্নয়ন কেন্দ্রের আট কিশোর হলো- গাইবান্ধার খালিদুর রহমান তুহিন, নাটোরের হুমাইদ হোসেন ও মোহাম্মদ আলী, পাবনার ইমরান হোসেন ও মনোয়ার হোসেন, রাজশাহীর পলাশ ওরফে শিমুল ওরফে পলান, কুড়িগ্রামের রিফাত আহমেদ ও চুয়াডাঙ্গার আনিছুজ্জামান।

এ মামলার তদন্ত কর্মকর্তা চাঁচড়া ফাঁড়ির পরিদর্শক রকিবুজ্জামান বলেন, তদন্তের জন্য ওই আট কিশোরকে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন হওয়ায় পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হয়েছিল। শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন এবং শিশু উন্নয়ন কেন্দ্রের ভেতরেই তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য বলেছেন। এর আগে কিশোর উন্নয়ন কেন্দ্রে বন্দি ওই আট কিশোরকে এ মামলায় আদালতের মাধ্যমে শ্যোন অ্যারেস্ট দেখায় পুলিশ।

গত ১৩ আগস্ট যশোর শহরতলির পুলেরহাটে কিশোর উন্নয়ন কেন্দ্রে নির্মম পিটুনিতে সেখানে বন্দি তিন কিশোর নিহত হয়। এ ঘটনায় নিহত কিশোর রাব্বির বাবা মামলা করেন। এ মামলায় ওই কেন্দ্রের পাঁচ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :