চুরির অপবাদে যুবককে ‘পিটিয়ে হত্যা’

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ২১:৪১

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর এলাকায় মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে এক পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মুকুল মিয়া জামালপুর সদর উপজেলার তারাভিটা গ্রামের নূরুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর শহরে ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।

মুকুলের বাবা নূরুল ইসলাম সাংবাদিকদের জানান, একটি মোবাইল ফোন চুরির অভিযোগে বুধবার রাতে মনির ও সোহেল নামে দুই ব্যক্তি মুকুলকে মেরে ফেলার হুমকি দেয়। পরে তারা মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে মুকুলকে পিটিয়ে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। বৃহস্পতিবার পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কাশিমপুর থানার ওসি মাহবুব-এ-খোদা বলেন, মোবাইল ফোন চুরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে সোহেল রানা ও মুকুলের মধ্যে বিতণ্ডা হয়েছে। এর জেরে তাকে হত্যার পর তার লাশ ঝুলিয়ে রাখার প্রাথমিক তথ্য পাওয়া গেলেও ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :