ঋণ পরিশোধ করতে না পেরে যুবকের ‘আত্মহত্যা’

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২০, ১৮:০৬

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঋণ পরিশোধ করতে না পেরে খোকন মিয়া (২২) নামে এক যুবক ‘আত্মহত্যা’ করেছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত খোকন মিয়া রৌহা গ্রামের নিখোঁজ সুলতান মিয়ার ছেলে।

এ ঘটনায় নিহতের শ্বশুর তাইজু মিয়া গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। এর আগে বৃহস্পতিবার রাতে আত্মহত্যা করেন ওই যুবক।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের সুলতান মিয়া নামে এক ব্যক্তি বহু বছর আগে নিখোঁজ হন। পরে তার স্ত্রী-কন্যাও মারা যান। এরপর তার একমাত্র ছেলে খোকন মিয়াকে মামা তাইজু মিয়া নিজের বাড়িতে এনে লালন-পালন করেন। গত এক বছর আগে নিজের মেয়েকে খোকনের কাছে বিয়ে দেন তাইজু মিয়া। এদিকে বেশ কিছুদিন যাবৎ খোকন এলাকার লোকজনের কাছে ঋণ নিয়েছেন। যা আয় উপার্জন করতেন তা ঋণ-সুদে চলে যেত। এক পর‌্যায়ে আয় উপার্জন কম থাকায় ঋণও পরিশোধ করতে পারছিলেন না। তাই পাওনাদারদের চাপ ও সংসারের অভাবে খোকন মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে প্রতিবেশী আব্দুল কাদিরের বসতবাড়ির জাম গাছের ডালে গলায় গামছা বেঁধে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে শুক্রবার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লাশের ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :