ঝিনাইদহে করোনায় আরও দুই মৃত্যু, নতুন শনাক্ত ২২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২০, ১৮:২৪

ঝিনাইদহে করোনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এদিকে শুক্রবার দেওয়া স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জেলায় নতুন করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫৮৪ জনে।

করোনায় মৃত দুইজন হলেন, জেলার মহেশপুর পৌর এলাকার পোস্ট অফিস পাড়ার ইউনুস সিদ্দিকীর ছেলে ও ইসলামী এজেন্ট ব্যাংকের পরিচালক আব্দুল্লাহ আল আপন এবং কালীগঞ্জ নির্বাচন অফিসের অফিস সহায়ক ও আলাইপুর গ্রামের সলেমান মোল্লার ছেলে বাবলুল করীম।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, জেলায় করোনায় মৃত্যু হওয়া দুইজনের মধ্যে মহেশপুর ইসলামী এজেন্ট ব্যাংকের পরিচালক আব্দুল্লাহ আল আপন করোনা উপসর্গ নিয়ে ঢাকায় ভাতিজার বিয়ের মার্কেট করতে যান। শুক্রবার ভোরে তার শ্বাসকষ্ট শুরু হলে নিকটস্থ হাসপাতালে নেওয়ার পর সকালে তার মৃত্যু হয়।

এদিকে নির্বাচন অফিসের কর্মচারী বাবলুল করীমের করোনা রিপোর্ট পজিটিভ হলে তাকে ঝিনাইদহ অস্থায়ী করোনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

এই নিয়ে করোনা জেলায় উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে মৃত্রু হওয়া ৪৯ জনের লাশ দাফন করলো ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের গঠিত লাশ দাফন কমিটি।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :