টঙ্গীবাড়ীতে ‘ভুল চিকিৎসায়’ সন্তানসহ প্রসূতির মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০২০, ১৭:৪৭ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২০, ১৭:৪৪

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ‘ভুল চিকিৎসায়’ বাচ্চাসহ আঁখি আক্তার (২২) নামে এক প্রসূতির মৃত্যু হয়েছে৷ শনিবার দুপুরে স্থানীয় টঙ্গীবাড়ী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আঁখি উপজেলার সোনারং এলাকার পিন্টুর স্ত্রী ও দুই সন্তানের জননী।

নিহতের স্বামী পিন্টু জানান, শুক্রবার সকাল ৮টায় সিজারের জন্য স্ত্রী আঁখিকে টঙ্গীবাড়ী ক্লিনিকে ভর্তি করি। ডাক্তাররা শনিবার সকালে সিজার হবে বলে আমাদের রক্ত জোগাড় করতে বলেন। আমরা রক্ত নিয়ে সকালে ক্লিনিকে যাই। দুপুর ১২টায় আমার সুস্থ স্ত্রীকে অপারেশন থিয়েটারে নেওয়ার অনেকক্ষণ পরে ডাক্তাররা জানান- মারা গেছে। ভুল চিকিৎসার জন্যই আমার স্ত্রী মারা গেল। আমি স্ত্রী হত্যার বিচার চাই।

ঘটনার পরপরই ক্লিনিক থেকে বন্ধ করে পালিয়ে যান কর্তৃপক্ষ ও চিকিৎসকরা। মুঠোফোনে ক্লিনিক কর্তৃপক্ষের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও কাউকে পাওয়া যায়নি।

টঙ্গীবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) গোলাম রসূল ঢাকাটাইমসকে জানান, বিশৃঙ্খলা এড়াতে কিছু সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে পরিবারের সদস্যরা এখনো কোন লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :