শেরপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ১৪:১১

শেরপুরের শ্রীবরদীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে জাহিদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার বিকালে উপজেলার গোসাইপুর ইউনিয়নের রহমতপুরে এ উত্ত্যক্তের ঘটনা ঘটে।

থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা (এসআই) মোফাখিখর হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ উত্ত্যক্তের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামলা হলে অভিযুক্ত জাহিদকে গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে। গ্রেপ্তার জাহিদের বাড়ি উপজেলার বালিয়াচন্ডী গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে পার্শ্ববর্তী জামালপুর জেলা স্কুলের অষ্টম শ্রেণির ওই ছাত্রী শ্রীবরদীর বালিয়াচন্ডী গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসে। শনিবার দুপুরে তার মামাতো বোন নবম শ্রেণির রেজিস্ট্রেশনের জন্য বালিয়াচন্ডী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে যায়। এসময় সেও মামাতো বোনের সঙ্গে ছিল। এদিকে একই গ্রামের জাহিদ হাসান ওরফে জাহিদ তার এক সহযোগীকে নিয়ে স্থানীয় রহমতপুর ব্রিজে পরিকল্পিতভাবে দাঁড়িয়ে থাকে। ওই ছাত্রী তার মামাতো বোনের সঙ্গে ফেরার পথে ব্রিজ পার হওয়ার সময় জাহিদ হাসান তাকে জোরপূর্বক প্রকাশ্যে চুমু দেয়। এসময় ওই দুই ছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন অবস্থা বেগতিক দেখে সটকে পড়ে জাহিদ ও তার সহযোগী। পরে এ ঘটনায় ওই ছাত্রীর মামা হাসান সরোয়ার রুবেল থানায় একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :