মধুমতিতে নিখোঁজ পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ আগস্ট ২০২০, ১৫:১১ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ১৪:৫৭

নড়াইলের লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী কালনাঘাটে নৌভ্রমণে এসে মধুমতি নদীতে নিখোঁজ পুলিশ কনস্টেবল মুসা রেজওয়ান মোল্যার (২৫) মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের দুই দিন পর রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে নিখোঁজের দু’দিন পর নদীর মহিষাপাড়াঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

তবে তার ছয় মাসের ছেলে সন্তান আনাসের এখনো উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানায় পুলিশ।

নিহত পুলিশ কনস্টেবল মুসা লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামের আজাদ মোল্যার ছেলে। তিনি ঢাকায় কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়িতে এসেছিলেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, এর আগে গত ২৮ আগস্ট সন্ধ্যায় সপরিবারে মধুমতি নদীতে নৌভ্রমণে আসেন মুসা। সন্ধ্যা ৭ টার দিকে বাড়ি ফেরবার জন্যে রওনা হলে কালনা ঘাটের কাছে এসে তাদের বহণকারী ট্রলারের ইঞ্জিন নষ্ট হয়ে যায়। ফলে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে কালনাঘাটে নির্মাণাধীন মধুমতি নদীর মাঝের শিটপাইলের সঙ্গে সজোড়ে ধাক্কা লাগে। এসময় আবু মুসা শিশু পুত্রকে নিয়ে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন। এরপর থেকে ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর সদস্যরা মুসা ও তার শিশু সন্তানের লাশ উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হন। রবিবার মুসার লাশ ভেসে উঠতে দেখে স্থানয়িরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে পরিবারের কাছে সকাল ১২টার দিকে হস্তান্তর করা হয় বলেও জানান এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :