পিছিয়ে গেল মাহির ‘আশীর্বাদ’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ৩০ আগস্ট ২০২০, ১৫:৩৪ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ১৫:০৯

জেনিফার ফেরদৌসের প্রযোজনায় এবং মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে সরকারি অনুদানের ছবি ‘আশীর্বাদ। এর প্রধান দুটি চরিত্রে অভিনয়ের জন্য চূড়ান্ত করা হয়েছে চিত্রনায়ক রোশান এবং চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। প্রযোজক জেনিফার কয়েকদিন আগে ফেসবুক লাইভে জানিয়েছিলেন, চলতি মাসের শেষের দিকে শুরু হবে ‘আশির্বাদ’-এর কাজ। কিন্তু নতুন খবর অনুযায়ী ছবির কাজ এক মাস পেছানো হয়েছে।

কিন্তু কেন? তার কারণ চিত্রনায়িকা মাহিয়া মাহির অন্যটি একটি ছবি নিয়ে ব্যস্ততা। আগামী ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ ছবিটির কাজ। সেখানেও নায়িকা হিসেবে রয়েছেন মাহিয়া মাহি। যার কারণে পেছাতে হয়েছে তার আরেক প্রজেক্ট ‘আশির্বাদ’-এর শুটিং। রোশানের সঙ্গে মাহির এই ছবির কাজ শুরু হবে সেপ্টেম্বরের শেষ দিকে।

বিষয়টি নিশ্চিত করেন ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি বলেন, ‘মাহিকে ছবিতে নেয়ার সময় আমরা জানতাম যে, তিনি আগস্টের শেষ থেকে সেপ্টেম্বরে মাঝামাঝি পর্যন্ত ব্যস্ত থাকবেন। তাই আমরা সেপ্টেম্বরের শেষে কাজ শুরু করব। এছাড়া কোনো বিকল্প নেই। ছবির বেশির ভাগ শুটিং হবে পুরান ঢাকায়। ছবিতে যেহেতু বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও মুক্তিযুদ্ধের গল্প থাকবে, তাই শুটিংয়ের জন্য পুরান ঢাকাকেই বেছে নেয়া হয়েছে।’

প্রসঙ্গত, ‘আশির্বাদ’-এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ছবিটির প্রযোজক জেনিফার ফেরদৌস। শুরুতে এ ছবির নায়িকা হিসেবে অপু বিশ্বাসকে চূড়ান্ত করা হয়েছিল। গত ১৬ আগস্ট তিনি চুক্তিবদ্ধও হন। কিন্তু তার একদিন পরেই অপেশাদার আচরণের অভিযোগ তুলে ছবি থেকে অপুকে বাদ দিয়ে দেন প্রযোজক জেনিফার ফেরদৌস। এর দুদিন পর ‘আর্শিবাদ’-এর নতুন নায়িকা হিসেবে মাহিয়া মাহির নাম ঘোষণা করা হয়।

কী অপেশাদার আচরণ করেছিলেন অপু বিশ্বাস?

‘আশীর্বাদ’-এর প্রযোজক জেনিফার ফেরদৌসের ফেসবুক লাইভে দেয়া বয়ান অনুযায়ী, ১৬ আগস্ট সিনেমার চুক্তি অনুষ্ঠানে নিজস্ব একজন ফটোগ্রাফার নিয়ে যান নায়িকা অপু বিশ্বাস। তাকে দিয়ে চুক্তি সংক্রান্ত নানা মুহূর্তের ছবি তোলান এবং ভিডিও করান। সে সময় অপুকে বলা হয়, প্রযোজনা সংস্থার অনুমতি ছাড়া এসব ছবি ও ভিডিও যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা না হয়।

কিন্তু সেই নির্দেশ নাকি মানেননি অপু বিশ্বাস। চুক্তির দিনেই তিনি ছবি এবং ভিডিও তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন। বিষয়টা মেনে নিতে পারেননি প্রযোজক জেনিফার। তিনি অপুকে ফোন করে এর ব্যাখ্যা চাইলে তাদের মধ্যে একচোট কথা কাটাকাটি হয়। পরে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের সঙ্গে কথা বলে অপুকে সিনেমা থেকে বাদ দিয়ে দেন প্রযোজক জেনিফার।

ঢাকাটাইমস/৩০আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :