কখনো নিজেকে প্রতিমন্ত্রী ভাবি না: পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ২১:১৯

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমি কখনো নিজেকে প্রতিমন্ত্রী পলক ভাবি না। আমি আপনাদের প্রিয় পলক হয়ে কবরে যেতে চাই। আমি শুধু ভোট চাই না। আপনাদের ভালোবাসা চাই। আমি প্রতিমন্ত্রী হয়ে পুলিশ নিয়ে চলি না। আমার কোনো গানম্যান থাকে না। আমার আস্থা-বিশ্বাস আছে। আপনাদের ভালোবাসা থাকলে আমার কোনো বিপদ হবে না। আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের কর্মী হয়ে সুখে দুঃখে আমৃত্যুকাল জনগণের সেবা করতে চাই।

রবিবার বিএম কলেজ প্রাঙ্গণে সিংড়া পৌরসভার ৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

পলক বলেন, সুসময়ের বন্ধু তো অনেকেই হয়, দুঃসময়ে হায় হায়। আমরা শুধু মুখে মুখে নয়, কর্মেও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আওয়ামী লীগ ছাড়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়া, জননেত্রী শেখ হাসিনা ছাড়া এই বাংলাদেশের মানুষের জন্য অন্য কোনো সরকার, কোনো রাজনৈতিক দল কোন প্রকার পৌরসভা করেনি। এই সিংড়া পৌরসভা জননেত্রী শেখ হাসিনার উপহার।

৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, সহ-সভাপতি অধ্যক্ষ আবু বকর সিদ্দিক রকি, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ, শ্রমিক নেতা এসএম বাদল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, গোলই আফরোজ সরকারি কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :