গাজীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতের ঘোষণা মেয়রের

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ২২:৩৬

বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক ও রাস্তাঘাট দ্রুত মেরামত ও উন্নয়নের ঘোষণা দিয়েছেন গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি রবিবার দুপুরে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে এ ঘোষণা দেন।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, এবারের বন্যায় সিটি করপোরেশনের ২২টি ওয়ার্ডে পানি উঠেছে। ১৮টি ওয়ার্ডের বেশির ভাগ সড়ক ও রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে ১৩ নম্বর ওয়ার্ড এবং এর পার্শ্ববর্তী বেশির ভাগ রাস্তা পানিতে নষ্ট হয়ে গেছে। নগরায়নের জন্য এগুলোতে আমরা নতুনভাবে কাজ করব। এসব রাস্তা প্রশস্ত এবং কমপক্ষে সাত ফুট উঁচু করতে হবে বলে জানান তিনি।

আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে স্থানীয় লাঠিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সাবেক ভিপি আফজাল হোসেন সরকার রিপন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম সরকার, ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম মোল্লা ও সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সাবেক ভিপি হালিম সরকার, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আবুল কাশেম, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রইছ উদ্দিনসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা। পরে বিভিন্ন এলাকার বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :