সেই বৃদ্ধকে পরিবারের কাছে ফেরালেন মিমি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২০, ০৯:২৬

কয়েকদিন আগে রাস্তা থেকে তুলে নিয়ে কুমোদ শীল নামে হারিয়ে যাওয়া এক বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করিয়ে দিয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। এবার তাকে তার পরিবারের কাছেও ফিরিয়ে দিলেন।

নায়িকার এই মহানূভবতায় আনন্দে আত্মহারা রাণাঘাটের গাঙনাপুরের শীল পরিবার। পরিবারের হারিযে যাওয়া সদস্যকে ফিরে পেয়ে কলকাতা পুলিশ ও মিমিকে ধন্যবাদ জানাতে ভোলেননি কুমোদ শীলের ভাইপো ও নাতি সৌরভ শীল। মিমির সঙ্গে ভিডিও কলে তারা কথাও বলেছেন।

গত ২২ আগস্ট আরাধনা চট্টোপাধ্যায় নামে এক নারীর একটি ফেসবুক পোস্ট নজরে পড়ে মিমির। আরাধনা শেক্সপীয়র সরণিতে এক অসুস্থ বৃদ্ধকে বেঞ্চের উপর পড়ে থাকতে দেখেন। তিনি দেখেন, বৃদ্ধের পায়ে গ্যাংরিন হয়ে গেছে। তার পায়ে সংক্রমণ এতটাই বেশি যে, উঠে দাঁড়ানোর ক্ষমতাও নেই। বৃদ্ধকে আরাধনা ও তার বন্ধু জয়দীপ খাবার ও পানি দেন।

পরে তারা বুঝতে পারেন, এই বৃদ্ধের অবিলম্বে চিকিৎসার প্রয়োজন। সঙ্গে সঙ্গেই বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করেন আরাধনা-জয়দীপ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে কোনো চিকিৎসকই বৃদ্ধকে সাহায্য করার জন্য সেখানে যাননি। অগত্যা কোনো উপায় না দেখে তারা ফেসবুকে বিষয়টি পোস্ট করেন।

সেই পোস্ট চোখে পড়তেই বৃদ্ধকে সাহায্যের জন্য এগিয়ে আসেন মিমি। কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই অসুস্থ বৃদ্ধকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। খবরটি পরে নজরে আসে রাণাঘাটের শীল পরিবারের। তারা জানায় বৃদ্ধের নাম কুমোদ শীল। গত তিন মাস আগে পেনশন তুলতে বেরিয়েছিলেন তিনি। তারপর থেকেই নিরুদ্দেশ ছিলেন।

ওই বৃদ্ধ কীভাবে কলকাতায় চলে আসলেন, তা জানে না তার পরিবার। খবর পেয়ে কুমোদ শীলের ভাইপো মিমির সঙ্গে যোগাযোগ করেন। এর পরই উদ্যোগ নিয়ে বৃদ্ধকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেন নায়িকা। এই ঘটনায় শীল পরিবারের সঙ্গে মিমিকে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসিয়েছেন তার ভক্ত-সমর্থকরাও।

ঢাকাটাইমস/৩১আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :