শোকের মাস উপলক্ষে ডেমরায় মিলাদ ও গণভোজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২০, ১৬:১১ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২০, ১৫:০৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী, ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাহফেরাত কামনা এবং আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে রাজধানীর ডেমরার ঐতিহ্যবাহী জামদানি হাটে আলোচনা সভা-মিলাদ মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে এই অনুষ্ঠানের আয়োজন করেন ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর সালাহ্ উদ্দিন আহমেদ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত এমপিপুত্র মশিউর রহমান মোল্লা সজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামল ও কৌশিক আহমেদ জসিম, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ডেমরা সাবরেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান, ডেমরা থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসফী হাবিব মোল্লা।

শোক দিবসের আলোচনা শেষে প্রায় তিন হাজার মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গত সাড়ে ১১ বছরের উন্নয়ন তুলে ধরা হয় এবং তার উত্তর উত্তর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মশিউর রহমান মোল্লা সজল বলেন, ‘বঙ্গবন্ধু দেশ ও দেশের মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছেন। তার ঋণ এদেশবাসী কখনোই শোধ করতে পারবে না। তার আদর্শকে লালন করে আমার মরহুম বাবা প্রয়াত সংসদ সদস্য (ঢাকা-৫ আসন) হাবিবুর রহমান মোল্লা আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ওই ধারাবাহিকতা বজায় রাখতে আমিও মানুষের পাশে থেকে কাজ করতে চাই। ঢাকা-৫ আসনের মানুষের ক্ষতি নয় বরং উপকারে অংশীদার হওয়ার সুযোগ চাই।

ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক আকাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সহ-সভাপতি আতিকুর রহমান তোতা, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, ডিএসসিসি ৬৭-৬৮ ও ৬৯ নং ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর মাহ্ফুজা আক্তার হিমেল, ডেমরা ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এ আওয়াল, সিনিয়র সহ-সভাপতি আবদুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :