মানিকগঞ্জে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২০, ১৬:৩৯ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২০, ১৬:৩৬

মানিকগঞ্জে ইতি রংদার (৩৫) নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে জেলার সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের সানাইল গ্রামের রাস্তা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ওই গ্রামের সুনীল রংদারের স্ত্রী।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, রবিবার রাতে ছোট মেয়ে প্রীতি ও স্বামীকে নিয়ে ওই গৃহবধূ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। সোমবার ভোরে স্থানীয়রা পার্শ্ববর্তী জোতি রায়ের বাড়ি সংলগ্ন রাস্তার ওপর তার লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে জানান। পরে পুলিশ এ লাশ উদ্ধার করে।

নিহতের মেঝ মেয়ে কলেজছাত্রী মুক্তি রংদার বলেন, ‘আমি ওই রাতে পাশের চাচার বাড়িতে ঘুমিয়ে ছিলাম। সকালে মায়ের মৃত্যুর খবর পাই।’

নিহতের স্বামী সুনীল রংদার জানান, তার স্ত্রীর ডায়াবেটিস থাকায় প্রতিদিন সকালে হাঁটতে বের হয়। আজ সকালে প্রতিবেশীদের ডাকে ঘুম থেকে ওঠে রাস্তায় গিয়ে স্ত্রীর রক্তাক্ত লাশ দেখতে পান তিনি।

লাশের সুরতহালকারী সিংগাইর থানার পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, নিহতের ঘাড়ে ও চোয়ালে বড় দুটি কোপের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো খুনের রহস্য উদঘাটন হয়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের স্বামী ও সন্তানদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এদিকে পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :