সুশান্তকে ওষুধ দিতেন তার দিদিও

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ১০:১৪
সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তার দুই দিদি

ফাঁস হলো প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তার দিদি প্রিয়াঙ্কা সিংয়ের হোয়াটসঅ্যাট চ্যাটের কিচু অংশ। তাতে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। সেই চ্যাট থেকে জানা গেছে, সুশান্তের মানসিক অসুস্থতা সম্পর্কে সম্পূর্ণ ওয়াকিবহাল ছিল তার পরিবার। ডাক্তারের প্রেসক্রিপশন চেয়ে পাঠানো থেকে নতুন ওষুধ প্রেসক্রাইব করা- সুশান্তের সঙ্গে তার দিদিদের কথোপকথনে উঠে এসেছে এমনই কিছু অজানা ঘটনা।

এখানেই শেষ নয়। সুশান্তের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর আইনজীবীরা দাবি করছেন, প্রেসক্রিপশন ছাড়া সুশান্তের ওষুধ পরিবর্তন করেছিলেন তার দিদি প্রিয়াঙ্কা। সে জন্যই নাকি গত ৮ জুন রেগে গিয়ে সুশান্তের বাড়ি ছেড়েছিলেন রিয়া।

ইন্ডিয়া টুডে’র এক এক্সক্লুসিভ রিপোর্ট থেকে জানা যাচ্ছে, গত ১৯ নভেম্বর সুশান্তের সাবেক ম্যানেজার শ্রুতি মোদির কাছ থেকে প্রেসক্রিপশন চেয়ে পাঠান অভিনেতার দিদি মিতু। এমনকি যে ডাক্তার সুশান্তকে দেখছিলেন তারও যাবতীয় তথ্য শ্রুতিকে দিতে বলেন সুশান্তের দিদি। যদিও এর আগে সংবাদমাধ্যম থেকে শুরু করে একাধিক জায়গায় সুশান্তের পরিবার দাবি করেছিলেন, তার মানসিক অসুস্থতার কথা বিন্দুমাত্র জানতেন না তারা।

ইন্ডিয়া টুডে’র অন্য এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে, সিবিআই এবং ইডিকে রিয়া জানিয়েছেন, সুশান্তের দিদি প্রিয়াঙ্কার কথায় দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের এক ডাক্তার সুশান্তের ওষুধ বদলে দিয়েছিলেন গত ৮ জুন আর সে কারণেই নাকি সুশান্তের সঙ্গে ঝামেলা হয় তার। রিয়ার আইনজীবীর প্রশ্ন, মুম্বাইয়ে থাকা সুশান্তকে পর্যবেক্ষণ না করে কী করে একজন ডাক্তার ওষুধ দিয়ে দিতে পারেন?

সুশান্ত এবং তার দিদি প্রিয়াঙ্কার চ্যাট থেকে জানা যাচ্ছে, ৮ জুন প্রিয়াঙ্কার দিদি তার ভাইকে লিব্রিয়াম, নেক্সিটো ১০ এবং লোনাজেপ নামে তিনটি ওষুধ খেতে বলেন। সুশান্ত জানান, প্রেসক্রিপশন ছাড়া এই সব ওষুধ পাওয়া যাবে না। তখন প্রিয়াঙ্কা সুশান্তকে বলেন, তার এক ডাক্তার বন্ধু প্রেসক্রিপশন তৈরি করে দেবে। পাশপাশি এও জানান, মুম্বাইয়ের অন্য ডাক্তারের সঙ্গেও যোগাযোগ করিয়ে দেবেন প্রিয়াঙ্কার সেই বন্ধু। প্রিয়াঙ্কা লেখেন, সব গোপনই থাকবে।

এর পরেই সুশান্তকে প্রেসক্রিপশনের অ্যাটাচমেন্ট পাঠান প্রিয়াঙ্কা। সঙ্গে লেখেন, যদি কেউ বলে দিল্লির প্রেসক্রিপশন কেন, ত হলে বলবা, অনলাইন কনসালটেশন।

যে তিনটি ওষুধ প্রিয়াঙ্কা তার ভাইকে নিতে বলেছিলেন তার মধ্যে লিব্রিয়াম আদপে হিপ্নোটিক মেডিসিন যা অনিদ্রা, দুশ্চিন্তা এবং মদ ও অন্যান্য মাদকের আসক্তি কাটাতে ব্যবহার করাহয়। নেক্সিটো ১০ প্যানিক ডিজঅর্ডার কাটাতে ব্যবহার করা হয়। লোনাজেপ সাধারণত মৃগীর ওষুধ।

রিয়ার আইনজীবীর প্রশ্ন, প্রথম থেকেই যে তারা বলে এসেছিলেন সুশান্তের অসুখ সম্পর্কে কোনো ধারণাই ছিল না তাদের, তবে কেন সুশান্তকে এই ধরনের ওষুধ খেতে বলেন তার দিদি? তিনি বলেন, রিয়া যদি ওষুধ দিয়ে থাকেন তার দিদিও তো দিয়েছেন। তবে সে কথা চেপে গেলেন কেন তারা?

এই গোটা ঘটনায় মিডিয়ার একাংশের উপর ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তার প্রশ্ন, ‘রিয়া তো গত বছরই সুশান্তের পরিবারকে জানিয়েছিল সুশান্তের অসুস্থতার কথা। সেই খবর অনেক মিডিয়া চেপে যাচ্ছে কেন? তার মানে কি ধরে নেব রিয়াকেই টার্গেট করা হচ্ছে? সি ইজ বিইং ফ্রেমড?’ সূত্র: আনন্দবাজার

ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :