প্রেমিকের সঙ্গে গৃহবন্দি সোহিনী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ১০:৪০

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের মেকাপ আর্টিস্ট করোনোয় আক্রান্ত হয়েছেন। যার কারণে বাতিল করতে হয়েছে তার সিনেমার শুটিং। শুধু তাই নয়, আগামী অন্তত ১৪ দিন বাধ্যতামূলক গৃহবন্দি থাকতে হবে এই নায়িকাকে।

বর্তমানে নতুন প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে একই বাড়িতে থাকছেন সোহিনী। ফলে গৃহবন্দি থাকতে হবে রণজয়কে। তবে নেটিজেনরা বলছেন, অভিনেত্রী যেহেতু তার প্রেমিকের সঙ্গেই রয়েছেন, তাই সময়টা হাসিখুশিতেই কেটে যাবে তাদের।

সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে সৌমেন সুরের পরিচালনায় ‘এই আমি রেণু’ ছবির শুটিং শুরু করেছিলেন সোহিনী। সেখানে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন। এই ছবির শুটিংয়ে গিয়ে করোনোয় আক্রান্ত হন সোহিনীর মেকাপ আর্টিস্ট শানু সিংহ রায়।

শানু গণমাধ্যমকে বলেন, ‘সোহিনীর মেকাপ করার পরেই কোভিড-১৯ টেস্ট করতে যেতে হয়। আমার শরীরে কোনো উপসর্গ ছিল না। তবে যেহেতু এসকে মুভিজ়ের ছবির শুটিংয়ে বিদেশে যাব, তাই টেস্ট করাই। তাতে আমার রেজাল্ট পজিটিভ আসে। আপাতত আর দেশের বাইরে শুটিং যাওয়া হচ্ছে না।’

মেকাপ আর্টিস্টের করেনো আক্রান্তের খবর শুনেই শুটিং বাতিল করেন সোহিনী। নায়িকা বলেন, ‘চিকিৎসকের পরামর্শে আমি আর রণ গৃহবন্দি। আমাদের দুজনের কোনো উপসর্গ দেখা দেয়নি এখনও। তবে সাত দিন পর টেস্ট করাব। রিপোর্ট নেগেটিভ এলে তবেই শুটিংয়ে ফিরব।’

ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :