পাবনা-৪ আসনের উপনির্বাচনে আ.লীগ-বিএনপি প্রার্থীর মনোনয়ন দাখিল

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫০

পাবনা-৪ আসনের আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান বিশ^াস মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার বিকাল সাড়ে তিনটায় আওয়ামী লীগের পাবনা জেলার সিনিয়র নেতৃবৃন্দ ও নৌকার মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে নিয়ে ঈশ^রদী উপজেলা নির্বাচন অফিসার রায়হান কুদ্দুসের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এসময় পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, সাবেক জাতীয় সংসদ সদস্য ও মনোনয়ন প্রত্যাশী পাঞ্জাব আলী বিশ^াস, ঈশ^রদী পৌরসভার মেয়র ও ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ঈশ^রদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ^াস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ রশীদুল্লাহ, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ঈশ^রদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, ভাইস-চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, সাবেক ভূমিমন্ত্রীর ছেলে গালিবুর রহমান শরীফ, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিঞা ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতা ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব সীমিতসংখ্যক কর্মী ও সমর্থক নিয়ে বিকাল সাড়ে ৪টায় মনোনয়নপত্র জমা দেন। এসময় তার সঙ্গে দলের উল্লেখ্যযোগ্য কোনো নেতাকর্মী দেখা যায়নি।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ৩ সেপ্টেম্বর বাছাই এবং ৮ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

(ঢাকা টাইমস/২সেপ্টেম্বর/এএস/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :