আবারও হাসপাতালে ফারুক

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪১ | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৫

অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ওরফে ফারুক। সোমবার দ্বিতীয়বারের মতো তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই খবরটি নিশ্চিত করেছেন খল অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

এর আগে গত ১৬ আগস্ট শরীরে জ্বর নিয়ে এই ইউনাইটেড হাসপাতালেই ভর্তি হয়েছিলেন ‘মিয়াভাই’ খ্যাত অভিনেতা ফারুক। পরে সেখানে দুই দফায় তার করোনাভাইরাস টেস্ট করা হয়। কিন্তু দুইবারই ফলাফল নেগেটিভ আসে। এরপর কয়েকদিন চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে বাসায় ফেরেন।

সেসময় ফারুক জানান, জ্বর চলে গেলেও তার শারীরিক দুর্বলতা কাটেনি। এই অবস্থা না কাটতে সপ্তাহ খানেক পর আবারও অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা। সোমবার রাতে অবস্থা বেশি খারাপের দিকে গেলে চিকিৎসকের পরামর্শে ফারুককে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

দীর্ঘ ফিল্মি কেরিয়ারে শতাধিক ছবিতে অত্যন্ত দাপটের সঙ্গে অভিনয় করেছেন ফারুক। তার চলচ্চিত্রে অভিষেক হয়েছিল ১৯৭১ সালে ‘জলছবি’ ছবিটির মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি তিনি সক্রিয় রাজনীতিতেও। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের টিকিটে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন।

ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :