ঢাকা থেকে অপহৃত দুজন গাজীপুরে উদ্ধার, পাঁচজন আটক

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ২০:৩৯

রাজধানীর বাড্ডা থেকে অপহৃত দুজনকে গাজীপুর সিটি করপোরেশনের বিলাসপুর এলাকায় উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় সংঘবদ্ধ নারী সদস্যসহ অপহরণকারী চক্রের পাঁচজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য জানান।

আটকরা হলেন, অপহরণকারী চক্রের মূলহোতা নিজাম, জনি মিয়া, তুষার চন্দ্র বর্মন, ফয়সাল মাহমুদ আলম ও মলিনা আক্তার সিমু। এ সময় অপহৃতদের ব্যবহৃত মোবাইল ফোনসহ আটটি মোবাইল ফোন, একটি চাপাতি, লোহার ছুরি ও অজ্ঞান কাজে ব্যবহৃত চারটি মলম এবং নগদ ৩৫০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, গত ৩১ আগস্ট রাজধানীর বাড্ডা এলাকা থেকে ওই এলাকার বাসিন্দা ভিকটিম মো. সজল সরকার এবং তার সঙ্গী মো. ডালিম অপহৃত হন। অপহৃত হওয়ার পর ভিকটিমদের পরিবার সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে বাড্ডা থানায় একটি অভিযোগ করেন।

অপহরণের পর অপহরণকারীরা ভয় দেখিয়ে ভিকটিমদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার পর তাদের পরিবারকে ফোন দিয়ে অপহরণের বিষয় জানায় এবং তাদের মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করে।

পরিবারের লোকজন তাদের মুক্তির আশায় বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা দেয়। ভিকটিমের পরিবার এক পর্যায়ে গত ১ সেপ্টেম্বর র‌্যাব-১ এর আইনগত সাহায্য কামনা করেন। পরে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিলাসপুর এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন অপহরণকারীকে আটক এবং দুই ভিকটিমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। আটকরা সবাই পোশাক শ্রমিক এবং তারা চাকরির আড়ালে অপহরণ চক্রের সঙ্গে জড়িত বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :