সিংড়ার ১২ ইউনিয়নে ছাত্রদলের আহ্বায়ক কমিটি

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ২১:১৯

নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর পরামর্শক্রমে বৃহস্পতিবার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শাহাদৎ হোসেন মিন্টু ও সদস্য সচিব আমিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১২টি ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণার খবর জানা গেছে।

১২টি ইউনিয়নের কমিটিতে একজন আহ্বায়ক, একজন সদস্য সচিব ও পাঁচজনকে যুগ্ম আহ্বায়ক করে ১১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আর উল্লিখিত কমিটিকে আগামী ১১ দিনের মধ্যে ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

কমিটিতে ১ নম্বর সুকাশ ইউনিয়নে রবিউল ইসলামকে আহ্বায়ক ও ইলিয়াস আহমেদ রনিকে সদস্য সচিব, ২ নম্বর ডাহিয়া ইউনিয়নে ইনজামুল হক জুয়েলকে আহ্বায়ক ও আলমাস হোসেনকে সদস্য সচিব, ৩ নম্বর ইটালী ইউনিয়নে মেহেদী হাসান তুহিনকে আহ্বায়ক ও জাকারিয়া হোসেনকে সদস্য সচিব, ৪ নম্বর কলম ইউনিয়নে ফারুক হোসেনকে আহ্বায়ক ও সামিউল ইসলামকে সদস্য সচিব, ৫ নম্বর চামারী ইউনিয়নে আল আমিন সরদারকে আহ্বায়ক ও হাসানুল হক বান্নাকে সদস্য সচিব, ৬ নম্বর হাতিয়ান্দহ ইউনিয়নে মুক্তার হোসেনকে আহ্বায়ক ও শাহীন আলীকে সদস্য সচিব, ৭ নম্বর লালোর ইউনিয়নে সুজন ইসলামকে আহ্বায়ক ও মতিউর রহমানকে সদস্য সচিব, ৮ নম্বর শেরকোল ইউনিয়নে শরিফুল ইসলামকে আহ্বায়ক ও ইকবাল হোসেনকে সদস্য সচিব, ৯ নম্বর তাজপুর ইউনিয়নে আব্দুল সালেককে আহ্বায়ক ও শরিফুল ইসলাম পিয়াসকে সদস্য সচিব, ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়নে ইমদাদুল হক মিলনকে আহ্বায়ক ও কেএম ইমনকে সদস্য সচিব, ১১ নম্বর ছাতারদীঘি ইউনিয়নে সৈয়দ মাহমুদুল হাসান রাফিকে আহ্বায়ক ও নেওয়াজ শরিফ সাগরকে সদস্য সচিব, ১২ নম্বর রামানন্দ খাজুরা ইউনিয়নে রেজাউল করিমকে আহবায়ক ও বুলবুল আহমেদ রনিকে সদস্য সচিব করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :