অভিনব কায়দায় মাদক সরবরাহ, গাড়িসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৯ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৮

লাল রঙের একটি প্রাইভেটকার। ঢাকা মেট্রো-খ ৩৭-৫০৬৮ নম্বরের গাড়িটি দাপিয়ে বেড়াত পুরো ঢাকা। অর্ডার পেলেই দামি এই গাড়িটি দিয়ে পৌঁছে দেয়া হতো দেশি-বিদেশি ব্র্যান্ডের মদ। অভিনব কৌশলে রাজধানীর অভিজাত শ্রেণির লোকদের কাছে বিভিন্ন ধরনের মাদক পৌঁছাতো চক্রটি।

রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও ১৭ বোতল বিদেশি মদসহ এই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৪ এর এএসপি আলি মোহাম্মদ আব্দুল।

অভিযান সম্পর্কে সহকারী পুলিশ সুপার আলি মোহাম্মদ আব্দুল বলেন, ‘এই চক্রটি মদ ইয়াবাসহ যেকোনো ধরনের মাদক সরবরাহ করার নিশ্চয়তা দিয়ে কাজ করতো। এছাড়া তারা যেকোনো স্থানে ক্রেতার চাহিদা অনুযায়ী মাদক পৌঁছে দিতো। এই চক্রটি কয়েক ধাপে কাজ করতো। সরাসরি অর্ডার না নিয়ে সোর্স বা পরিচিতজনদের মাধ্যমে অর্ডার গ্রহণ করতো।’

র‌্যাব কর্মকর্তা বলেন, ‘এই চক্রের সদস্যরা মাদক পৌঁছে দেয়ার ক্ষেত্রেও অভিনব কৌশল অবলম্বন করতো। ক্রেতার কাছে সরাসরি মাদক পৌঁছে না দিয়ে বরং ক্রেতাকে গাড়িতে তুলে নিয়ে নিজেদের সুবিধামতো স্থানে মাদকসহ নামিয়ে দেয়া হতো। যাতে ক্রেতা তাদের সম্পর্কে কোনো তথ্য না দিতে পারে। নিজেদের নিরাপত্তার জন্য তারা এই কাজটি করতো বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিদেশি মদসহ গ্রেপ্তারকৃতরা হলেন, বাদশা, সালমান খালেদ ও মো. ইউসুফ আলী। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :