ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:২০ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:২২

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহসম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার ভোরে সিরাজগঞ্জ রোড গোলচত্বর এলাকা থেকে আসামি শিহাব আহমেদ জিহাদকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জিহাদ সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধান গড়া মহল্লার বাসিন্দা। তিনি জেলা ছাত্রলীগের বহিষ্কৃত ১ নং সাংগঠনিক সম্পাদক।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, জিহাদ ছাত্রলীগ নেতা বিজয় হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন। গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত ২৬ জুন জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভা ও দোয়া মাহফিলে যাচ্ছিলেন বিজয়। পথে জেলা শহরের বাজার স্টেশন এলাকায় তাকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনার নয় দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দ সরকারী হাজী কোরপ আলী ডিগ্রী কলেজ শাখার সভাপতি বিজয়ের মৃত্যু হয়। এর আগে হামলার ঘটনায় শিহাব আহমেদ জিহাদকে প্রধান আসামী করে ১০/১২ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেন নিহতের বড় ভাই রুবেল। এনিয়ে এই হত্যা মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :