‘গরিব মানুষ বলে কী বিচার পাব না?’

নড়াইল প্রতনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ২২:১৭

নড়াইলে শিশু সন্তান সাব্বির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন মা আন্না বেগম। বৃহস্পতিবার দুপুরে নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন তিনি। এসময় আন্না বেগমের সঙ্গে ব্যানার হাতে দাঁড়িয়ে ছিল তার শিশুকন্যা।

মানববন্ধনে কান্নাজড়িত কণ্ঠে আন্না বেগম বলেন, ‘আমার সন্তানকে হত্যার দেড় বছর পার হলেও পুলিশ কাউকে শনাক্ত করতে পারেনি। গরিব মানুষ বলে কী আমরা বিচার পাব না?’

সাব্বিরের ছোট বোন দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী রোকসানা জানায়, তাদের দরিদ্র সংসারে খাবার যোগাতে তার ভাই পড়ালেখার পাশাপাশি ভ্যান চালাতো।

প্রসঙ্গত, চতুর্থ শ্রেণির মেধাবী ছাত্র সাব্বির ২০১৯ সালের ১৫ মার্চ বিকালে বাড়ি থেকে তার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বেরিয়ে নিখোঁজ হয়। এর দু’দিন পর ১৭ মার্চ সন্ধ্যায় নড়াইল-গোবরা সড়কের কাড়ারবিল এলাকা থেকে সাব্বিরের লাশ উদ্ধার করে পুলিশ। তাকে হত্যার সময় তার ভ্যানটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা গেছে, এনজিও থেকে ৫০ হাজার টাকা ঋণ নিয়ে সাব্বিরকে ভ্যানটি কিনে দেন তার মা।

শিশু সাব্বির নড়াইলের কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। তার বাবা তাদের কোনো খোঁজ না নেওয়ায় মায়ের সঙ্গে নড়াইল পৌর এলাকার বিজয়পুরে নানা বাড়িতে থাকত সাব্বির। সেই সঙ্গে ছোট বোনও।

এ ঘটনায় সাব্বিরের মা ওই বছরের ১৯ মার্চ নড়াইল সদর থানায় অজ্ঞাতনামা একটি মামলা করেন। মামলাটির কোনো অগ্রগতি না হওয়ায় বাদীর আবেদনের প্রেক্ষিতে সিআইডিতে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) আরমিন বলেন, মামলাটি চারমাস পর সিআইডিতে হস্তান্তর হয়। তখন সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছিল। কিন্ত কোনো ক্লু পাওয়া যায়নি। আমরা দোষীদের শনাক্তে কাজ করছি।’

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :