নওগাঁ-৬ উপনির্বাচন

ওমর ফারুকের বিশাল মোটর শোভাযাত্রা

আত্রাই (নওগা) প্রতিনিধি
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৭

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপনির্বাচন ঘিরে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অ্যাডভোকেট ওমর ফারুক সুমন বিশাল মোটরবাইক শোভাযাত্রা করেছেন। আজ শুক্রবার এই শোভাযাত্রা নিয়ে আত্রাই ও রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকা ঘোরেন তিনি।

আজ বিকেলে আত্রাইয়ের নিজ বাড়ি রসুলপুর বটতলা থেকে কয়েক শ মোটরবাইক নিয়ে শোভাযাত্রা শুরু হয়। এরপর সিংসাড়া হয়ে আত্রাই উপজেলা ও রাণীনগরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় থেমে থেমে পথশোভা ও জনগণের সাথে কুশল বিনিময় করেন সাবেক সাংসদ ওহিদুর রহমানের ছেলে নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন।

শোভাযাত্রাকালে ওমর ফারুক সুমন সাংবাদিকদের বলেন, ‘আমি দীর্ঘ ৩০ বছর ধরে আত্রাই রাণীনগরের মানুষের সঙ্গে মিলেমিশে তাদের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।’

গত ২০১৮ সালে নির্বাচনে এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলেন ওমর ফারুক সুমন। সেবার না পেলেও এবার মনোনয়ন পাওয়ার ব্যাপারে দৃঢ় আশাবাদী তিনি।

ওমর ফারুক সুমন বলেন, ‘ আমি বিশ^াস করি, যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তাহলে এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না।’

তাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবেন বলে দাবি করেন তিনি।

গত ২৭ জুলাই এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়। উপনির্বাচনের ভোঠের জন্য নির্বাচন কমিশন আগামী ১৭ অক্টোবর দিন ধার্য করেছে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :