নেশাগ্রস্ত মায়ের চরিত্রে জয়া

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৬

দুই বাংলার তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কয়েক বছর ধরে এপার-ওপার দুই জায়গার ফিল্ম ইন্ডাস্ট্রিতেই তিনি সমানে কাজ করে চলেছেন। যদিও করোনার কারণে কয়েক মাস তিনি কাজের বাইরে। সেই বিরতি কাটিয়ে আবারও ফিরছেন নায়িকা। ফিরেই কাজ করতে চলেছেন কলকাতার একটি ছবিতে। নাম ‘ছেলে ধরা’।

এই ছবিটি পরিচালনা করবেন ওপার বাংলার তরুণ পরিচালক শিলাদিত্য মৌলিক। খুব শিগগিরই শুরু হবে শুটিং। এই পরিচালক এর আগে ‘সোয়েটার’ নামে একটি ছবি বানিয়ে প্রশংসিত হয়েছেন। তার পরিচালিত ‘হৃদপিণ্ড’ নামে আরেকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। তার আগেই শুরু করছেন তৃতীয় ছবি ‘ছেলে ধরা’র কাজ।

বাংলাদেশি তারকা জয়া আহসানকে এই ছবিতে দেখা যাবে একজন নেশাগ্রস্ত মায়ের চরিত্রে। শিশু অপহরণের প্রেক্ষাপট নিয়ে ছবিটির গল্প। সেই গল্পে দেখা যাবে, বাচ্চা অপহরণের পর থেকে সন্তানের প্রতি যত্নশীলহ হওয়ার বিষয়টি উপলব্ধি করেন মা। সন্তানকে খুঁজতে গিয়ে বুঝতে পারেন, তিনি খুব খারাপ মা ছিলেন। যিনি সারাজীবন শুধু অন্যকে দোষারোপ করেছেন। কিন্তু পরে নিজেকে খুঁজে পান। বুঝতে পারেন নিজের ভুলগুলো।

‘ছেলে ধরা’য় জয়ার দুই বান্ধবীর চরিত্রে দেখা যাবে কলকাতার প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও অনুরাধা মুখোপাধ্যায়কে। একটি বিশেষ চরিত্রে থাকবেন ঈশান মজুমদার। ছবির বেশিরভাগ শুটিং হবে কলকাতার রাস্তায় এবং হাইওয়েতে। এটি ছাড়াও কলকাতার আরও একটি ছবিতে কাজ করার কথা রয়েছে জয়ার।

ঢাকাটাইমস/০৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :