শেরপুরে বিদ্যুতের তার নিয়ে সংঘর্ষে নিহত ১

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৫

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুতের তার বসতঘরের ওপর দিয়ে নেয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে আব্দুল আওয়াল (৪০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে উভয় পক্ষের চারজন। এ ঘটনায় পুলিশ আটজনকে আটক করেছে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার ঝগড়ারচর বাজারে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

শ্রীবরদী থানা পুলিশের এসআই শফিকুর রহমান জানান যায়, উপজেলার ঝগড়ারচর বাজারের বাসিন্দা দুদু মিয়া ও তার সহোদর ভাই হযরত আলীর মধ্যে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতে হযরত আলীর ঘরের ওপর দিয়ে বিদ্যুতের তার নেয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। এক পর্যায়ে হযরত আলীর ছেলে দুদু মিয়ার ওপর হামলা চালায়। এ সময় দুদু মিয়ার ছেলে মোস্তুফা ও জামাই আব্দুল আওয়াল বাঁধা দিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় প্রতিপক্ষের হামলায় আব্দুল আওয়াল মারা যায়। এছাড়া আহত হয় চারজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা ও জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

আহতরা হলেন- মোস্তুফা, হাবিবুর রহমান, হেলাল উদ্দিন ও শাহাদাৎ হোসেন। এদের মধ্যে মোস্তুফাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে হযরত আলী (৫৫), মোস্তান মিয়া (৩২), লাভলু মিয়া (১৮), চম্পা বেগম (২৫), পারুল বেগম (২৮), শ্যামল মিয়া (২২), জমিস উদ্দিন (২৩) ও শাহাদাৎ হোসেনকে (৩২) আটক করা হয়েছে।

শনিবার বিকালে এ খবর লেখার সময় পর্যন্ত এই হত্যার বিষয়ে থানায় একটি হত্যা মামলার করার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/এলএ)