নরসিংদীতে সাংসদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৭

সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম হিরুর বিরুদ্ধে মামলা করার প্রতিবাদ জানিয়েছে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা। শনিবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে জেলার পাঁচজন উপজেলা পরিষদ চেয়ারম্যান ১১ জন, ইউপি চেয়ারম্যান আটজন পৌর কাউন্সিলরসহ ৪৬ জন দলীয় পদধারী ও জনপ্রতিনিধি স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক সফর আলী ভূইয়া।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শোক দিবসের অনুষ্ঠানে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে ২৬ আগস্ট বুধবার নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোহাম্মদ মোস্তাক আহাম্মদ একটি মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ১২ অক্টোবরের মধ্যে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন।

এ মামলাকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সংবাদ সম্মেলনে দলীয় নেতাকর্মীরা আগামী সাত দিনের মধ্যে মামলার বাদীকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার নেপথ্যের চক্রান্তকারীদের খুঁজে বের করার দাবি জানান। অন্যথায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কঠোর কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি দেন। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :