মনোনয়নপ্রত্যাশী বিউটির মোটর শোভাযাত্রা

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৪ | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৭

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত প্রধান দুই দল তাদের প্রার্থীর নাম ঘোষণা করেনি। যার কারণে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনী প্রচার। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মরহুম সাংসদ ইসরাফিল আলমের সহধর্মীনি সুলতানা পারভিন বিউটির বিশাল মোটরবাইক শোভাযাত্রা করেছেন।

শনিবার সকালে আত্রাই ও রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে এই শোভাযাত্রা। শোভাযাত্রায় প্রায় সাড়ে তিন হাজার মোটরসাইকেল অংশগ্রহণ করেন।

রাণীনগর উপজেলা তার নিজ বাড়ি গোনা ইউনিয়নের ঝিনা গ্রাম থেকে শতাধিক মোটরবাইক নিয়ে এ শোভাযাত্রা শুরু করেন। এরপর রাণীনগর হয়ে আত্রাই উপজেলা বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এসময় থেমে থেমে পথ পথসভায় ও জনগণের সাথে কুশল বিনিময় করেন সুলতানা পারভিন বিউটি ও তার ছেলে ইশতিয়াক আলম ইফতি।

শোভাযাত্রাকালে বিউটি সাংবাদিকদের জানান, আমি ইসরাফিল আলমের পাশাপাশি মানুষের সাথে মিলেমিশে তাদের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ইসরাফিল আলমের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাথে আমাদের রক্ত মিশে আছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি- যদি তৃণমূলের জনপ্রিয়তারভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তাহলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে বঞ্চিত করবেন না।

তিনি দাবি করে বলেন, প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন- তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারব- ইনশাল্লাহ।

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়ে পড়ে।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :