ইউএনও’র ওপর হামলায় আরো তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৪২

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন আরো তিনজনকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে মামলার প্রধান আসামি আসাদুল হককে র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঘোড়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

উপজেলার বিভিন্ন এলাকা থেকে পৃথক পৃথকভাবে শনিবার সন্ধ্যায় ঘোড়াঘাট থানা পুলিশ নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় আরো তিনজনকে আটক করে।

আটকরা হলেন- ঘোড়াঘাট উপজেলা সদর ওসমানপুর সাগরপুর এলাকার শাওন (৩২), চক বামনিয়া বিশ্বনাথপুর এলাকার শ্যামল দাস ও একই এলাকার সুলতান।

আরো তিনজনকে আটকের এ বিষয়ে মুখ না খুললেও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রধান আসামি আসাদুল হককে তাদের কাছে হস্তান্তর করেছে। আসাদুলকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফরের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে, নাম প্রকাশে অনিচ্ছুক প্রশাসনের এক দায়িত্বশীল কর্মকর্তা আরো তিনজনকে আটকের বিষয়টি স্বীকার করেছেন। সেই সাথে জানিয়েছেন, এ ঘটনায় আরো কয়েকজনকে আটক করা হতে পারে।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফর জানান, মামলার প্রধান আসামি আসাদুল হককে রবিবার আদালতে হাজির করা হবে।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :