মানসিক ভারসাম্যহীন নারী ধর্ষণের অভিযোগ, আটক ২

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ০০:২০

পঞ্চগড়ের বোদায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার বিকালে নাসিরুল ইসলাম ও আনোয়ার হোসেন নামে দুজনকে আটক করেছে পুলিশ। ওই নারীকেও পুলিশ থানায় গিয়ে গেছে। আটকদের বাড়ি জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সর্দ্দারপাড়া গ্রামে।

পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে ওই নারী সর্দ্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছিলেন। রাতে ওই এলাকার আজিজুল ইসলামের ছেলে নাসিরুল ইসলাম এবং আব্বাস আলীর ছেলে আনোয়ার হোসেনসহ তিন ব্যক্তি তাকে ধর্ষণ করে। সকালে বিষয়টি জানাজানি হলে বড়শশী ইউনিয়নের ইউপি সদস্য মঞ্জু ইসলাম নারীসহ অভিযুক্ত নাসিরুল ও আনোয়ারকে আটক করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় তাদের তিনজনকে থানায় নিয়ে আসে। পরে ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। তার বাড়ি গাইবান্ধা বলে পুলিশ জানিয়েছে।

বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ৭নং ওয়াডের সদস্য মঞ্জু ইসলাম বলেন, মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষণের নাসিরুল ও আনোয়ারকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া ধর্ষণের অভিযোগে দুজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ নিয়ে মামলার প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :