বেতারের নতুন মহাপরিচালককে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৫ | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:২১

বাংলাদেশ বেতারের মহাপরিচালকের দায়িত্বে থাকা হোসনে আরা তালুকদার গ্রেড-১ (সচিব পদমর্যাদা) পদে পদোন্নতি পাওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিসিএস তথ্য ক্যাডারের কর্মকর্তারা।

২৮তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের (অল ক্যাডার) সহ-সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপুসহ নেতৃবৃন্দ রবিবার এই শুভেচ্ছা জানান।

গত ২ সেপ্টেম্বর বাংলাদেশ বেতারের মহাপরিচালকের পদটি গ্রেড-১ (সচিব পদমর্যাদা) পদমর্যাদার ঘোষণা করে সরকার। তথ্য মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বাংলাদেশ বেতারের মহাপরিচালক পদে (সচিব পদমর্যাদার গ্রেড-১ এ উন্নীত পদ) চলতি দায়িত্ব পান অতিরিক্ত মহাপরিচালক হোসনে আরা তালুকদার।

তিনি বিসিএস তথ্য ক্যাডারের ১৯৮৪ ব্যাচের কর্মকর্তা। সম্প্রতি পদোন্নতি পেয়ে তিনি বাংলাদেশ বেতারের প্রথম অতিরিক্ত মহাপরিচালক (বার্তা) হন।

পদোন্নতি পাওয়ায় হোসনে আরা তালুকদারকে আজ শেরে বাংলা নগরে অবস্থিত বাংলাদেশ বেতারের সদর দপ্তরে তার নিজ কার্যালয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন বেতারের উপ-পরিচালক খালিদ মাহমুদ, শাওন চৌধুরী, নিলিমা মৌসুমী, খালেদা পারভীন, সমির চন্দ, রুবায়েত মোর্শেদ, মো. শরীফ, সফিক, জাকির প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :