চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ চারজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৭

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দ্বারিয়াপুর হাতাপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তিনটি পরিবহন থেকে ১৩ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শেষ প্রান্ত দ্বারিয়াপুর হাতাপাড়া দোতলা মসজিদ পাশে পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সেখানে চেকপোস্ট বসিয়ে পরিবহনে অভিযান ও তল্লাশি চালিয়ে চারজনের কাছে ১৩ কেজি গাঁজা পাওয়া যায়।

গ্রেপ্তাররা হলেন শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের কেতাউর রহমান (২৫), একই গ্রামের মেহদী হাসান (২৭), একই উপজেলার পারচৌকা গ্রামের ফিরোজ (৩০) এবং শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রাঘবববাটি গ্রামের ইউসুফ আলী (২৫)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক পথে মাদক চোরাচালান হবে। এই গোপন সংবাদের ভিত্তিতে দ্বারিয়াপুর হাতাপাড়া এলাকায় র‌্যাবের একটি চেকপোস্ট বসানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন পরিবহনে অভিযান ও তল্লাশি চালান র‌্যাবের সদস্যরা। তল্লাশির একপর্যায় সনি-জনি পরিবহন, ভাই ভাই স্পেশান পরিবহন এবং এসআর ট্রাভেলস পরিবহন থেকে ১৩ কেজি গাঁজাসহ চারজন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে মোবাইল ও নগদ তিন হাজার টাকা জব্দ করা হয়।

আজমল হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানান, দীর্ঘদিন ধরে মাদক চোরাচালান ও কারবার চালিয়ে আসছেন।

র‌্যাব ক্যাম্পের অধিনায়ক আরো বলেন, এ ঘটনায় তাদের চারজনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :