বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবির নতুন ভিসির শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৪

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউএম মাহবুব যোগদান করেছেন। রবিবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ অফিস কক্ষে তিনি যোগদানপত্রে স্বাক্ষর করেন এবং এরপর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউএম মাহবুব বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন ও দোয়া পাঠ করেন। পরে বঙ্গবন্ধুর আত্মর শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সদ্য বিদায়ী ভাইস-চ্যান্সেলর (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. মো: শাহজাহান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. আব্দুর রহিম খান, আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, মানবিকী অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিজনেস স্ট্যাডিজের ডিন শেখ আশিকুররহমান প্রিন্স, রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. রাজিউর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম গোলাম হায়দার, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী এসএম এস্কান্দার আলী, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন ও কর্মচারী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এছাড়া টুঙ্গীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি জাতির পিতার সমাধিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এসময় তিনি বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন। বাদ জোহর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. একিউএম মাহবুব বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলে অংশ নেন।

গ্রহণ করেন।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :