মাগুরায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩২

মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর বাজারে রবিবার সকালে ইসরাফিল মোল্যা (২৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

হামলার শিকার ইসরাফিল মাগুরা সদর হাসপাতালে ভর্তি। তিনি জানান, সকাল ১০টার দিকে তিনি গঙ্গারামপুর বাজারে বাড়ির জন্য কিছু মালামাল কিনতে আসেন। এ সময় পূর্ব বিরোধের জের ধরে গঙ্গারামপুরের মাকসুদুর রহমান ডলারের নেতৃত্বে একটি সন্ত্রাসী দল তার ওপর হামলা চালায়। এ সময় তার দুই পায়ে হাতুড়ি দিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

ডলার গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও গঙ্গারামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ ফিরোজ হোসেনের সমর্থক।

এদিকে গঙ্গারামপুরের সাইদ মোল্যাসহ অন্যরা জানান, গ্রামীণ দলাদলি নিয়ে গঙ্গারামপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ ফিরোজ হোসেনের সমর্থকদের সঙ্গে শালিখা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেনের সমর্থকদের দ্বন্দ্ব চলছে। এই দ্বন্দ্ব সূত্রে গত ৪ আগস্ট উভয় গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় ১০ জন আহত এবং ১৫টি বাড়িতে ভাংচুর-লুটপাট হয়। এ সংঘর্ষের পর থেকে উভয় গ্রুপে উত্তেজনা চলমান ছিল। এর এক পর্যায়ে রবিবার সকালে কামাল হোসেনের সমর্থক ইসরাফিলকে একা পেয়ে ফিরোজের সমর্থক ডলারসহ অন্যরা এ হামলা চালায়।

এ বিষয়ে শালিখা থানার ওসি তরীকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :