‘বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল করেছেন শেখ হাসিনা’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

গত শনিবার বিকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পুলিয়া বাজারে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। নিক্সন চৌধুরীর সঙ্গে একাত্মতা প্রকাশ উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে হাতে ফুল দিয়ে নিক্সন চৌধুরীর সঙ্গে একাত্মতা পোষণ করেন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ সাঈদুজ্জামান, কালামৃধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম খলিফা ও যুবলীগের সভাপতি মামুন সিকদারসহ শতাধিক নেতাকর্মী।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর-৪ আসনের উন্নয়নের কথা তুলে ধরে নিক্সন চৌধুরী বলেন, ‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে রোল মডেল হিসেবে পরিচিত করিয়েছেন। আমি তারই আশীর্বাদপুষ্ট হয়ে ফরিদপুর-৪ আসনের জনগণ ও আমার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এই আসনে ব্যাপক উন্নয়ন দিয়ে দেশের মধ্যে মডেল আসন হিসেবে রূপ দিতে সক্ষম হয়েছি। আগামীতেও জনগণকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করব।

তার সঙ্গে স্থানীয় নেতাকর্মীদের একাত্মতা প্রকাশের কারণ উল্লেখ করে ফরিদপুর-৪ আসনের এই সাংসদ বলেন, ‘আজ ফরিদপুর-৪ আসনের সঠিক উন্নয়ন ও মূল্যায়ন দেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্লাহর এক সময়ের সমর্থিত শতাধিক নেতা-কর্মী আমার সঙ্গে একাত্মতা প্রকাশ করে আমার হাতকে আরও শক্তিশালী করেছে। আমি বিশ্বাস করি উন্নয়নের ছায়াতলে সকলেই একত্রিত হবে ইনশাল্লাহ।’

চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন খালাশির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, আওয়ামী লীগ নেতা অ্যাপোলো নওরোজ ও ওবায়দুর রহমান মামুন প্রমুখ।

ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/এআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :