যশোরে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৪

যশোরের বাঘারপাড়ায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত এবং দুজন আহত হয়েছেন। সোমবার বিকাল ৪টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের কেষ্টপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে মাগুরাগামী একটি মোটরসাইকেল কেষ্টপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-উ-১৪-২৯৬২) মুখোমুখি হয়ে পড়ে। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হন।

এ সময় ট্রাকটি সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ট্রাকের ভেতরেই ড্রাইভার চাপা পড়ে ও হেলপার সড়কের পাশে ছিটকে পড়ে আহত হন। নিহত শামীম হোসেন (২৮) মোটরসাইকেল চালক। তিনি যশোর শহরের বেজপাড়ার আক্তার হোসেনের ছেলে। অন্যজন মোটরসাইকেলের আরোহী যশোর শহরের বারান্দীপাড়া মোল্লাপাড়ার রমজান আলীর ছেলে শাওন হোসেন (২৫)। নিহত দুজন বন্ধু। আহত ট্রাকচালক ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মঙ্গলসেন গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে ফজলুর রহমান (৬০)।

খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) জুম্মান খান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহতদের লাশ এবং আহত ট্রাকচালককে উদ্ধার করি৷ পরে বাঘারপাড়া উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়৷

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :