গাইবান্ধায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৫

গাইবান্ধার সাঘাটা উপজেলায় স্ত্রী রুমি বেগমকে শ্বাসরোধে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী জামিরুল ইসলাম।

খবর পেয়ে পুলিশ সোমবার বিকালে সাঘাটার মুক্তিনগর ইউনিয়নের খামার ধনরুয়া গ্রাম থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত জামিরুল ইসলাম (৩৬) খামার ধনরুয়া গ্রামের নজিম উদ্দিনের ছেলে এবং তার স্ত্রী রুমি বেগম (২৬) সাঘাটার ইটাকুড়ি গ্রামের ওমর হোসেনের মেয়ে। পেশায় জামিরুল ইসলাম একজন দিনমুজুর। ১৫ বছর আগে জামিরুলের সাথে বিয়ে হয় রুমি বেগমের। তাদের রিমন নামে ১০ বছর ও রাফি নামে ৩ বছরের দুই ছেলে রয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জামিরুল ইসলাম মানসিক সমস্যায় ভুগছেন। এ কারণে জামিরুল ও রুমির মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এর জের ধরে রবিবার রাতে কোন এক সময় স্বামী জামিরুল ইসলাম স্ত্রী রুমিকে শ্বাসরোধে হত্যা করে। এরপর জামিরুল গলায় রশি পেচিয়ে ঘরের তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে ঘরে থাকা ছেলে রিমন ও ওয়াফির কান্নাকাটি শুনে পরিবারের লোকজন ঘরের দরজা খুলে রুমির লাশ বিছানার নিচে এবং জামিরুলের লাশ ঝুলতে দেখে। পরে ঘটনাটি তারা পুলিশকে অবগত করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন ঢাকাটাইমসকে জানান, খবর পেয়ে স্বামী ও স্ত্রীর লাশ বিকালে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে স্ত্রীকে হত্যা না দুজনেই আত্মহত্যা করেছে তা ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় সাঘাটা থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :