মুক্ত হয়েই সুন্দরবনে পরীমনি

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৫ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৪

গেল মার্চে এক লঞ্চযাত্রার মাধ্যমে চালু হয়েছিল সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর ক্যামেরা। ২৫ দিনের জন্য নায়ক-নায়িকা-নির্মাতা ও কলাকুশলী সদরঘাট থেকে লঞ্চে উঠেছিলেন সুন্দরবনের উদ্দেশ্যে। এই সময়ের মধ্যে ছবির পুরো কাজ শেষ করে ফেরার পরিকল্পনা ছিল। কিন্তু করোনার কারণে প্রশাসন থেকে নিষেধাজ্ঞা জারি করায় তা আর সম্ভব হয়নি।

ফলে ছবির কিছু অংশের কাজ বাকি থাকতেই ফিরে আসতে হয় অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমকে। অবশেষে সেই বাকি থাকা অংশের কাজ শেষ করতে গত বৃহস্পতিবার আবারও সুন্দরবন পৌঁছায় শুটিং টিম। সেখানেই ছবিটির শেষ লটের শুটিং হবে। টানা ১২ দিন কাজের মধ্য দিয়ে এই লটেই কাজ শেষ হবে বলে জানিয়েছেন ছবির নায়িকা পরীমনি।

তিনি বলেন, ‘এই ছবির কাজ করার সময়ই চলচ্চিত্রসহ সব ধরনের শুটিং বন্ধের নির্দেশনা আসে। যার কারণে অনেকটুকু কাজ বাকি ছিল। এরপর দীর্ঘ চার মাস ঘরবন্দী থাকার পর আবার কাজে ফিরতে পেরেছি। এটা আনন্দের। মুক্ত হয়ে বাকি অংশের কাজ শেষ করতে পুরো টিমের সঙ্গে সুন্দরবনে এসেছি। কাজ শেষ হলে ঢাকায় ফিরে আরো কিছু সিক্যুয়েন্স করতে হবে। আশা করছি, আগামী ১২ দিনের মধ্যেই ছবির পুরো অংশের কাজ শেষ হয়ে যাবে।’

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ হালের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন পরীমনি। এ জুটির প্রথম ছবি বিশ্বসুন্দরী। সেটি রয়েছে মুক্তির অপেক্ষায়। তার আগেই জুটি বাঁধলেন অ্যাডভেঞ্চার অব সুন্দরবন-এ। এতে আরও অভিনয় করছেন আবু হুরায়রা তানভীর, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এছাড়া রয়েছে এক ঝাঁক শিশুশিল্পী।

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হচ্ছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এটি ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/এসকেএস/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :