বাউফলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ

বাউফল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩২

পটুয়াখালীর বাউফলে আবুল কালাম আকন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত কালাম আকন কেশবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তাকে ওই রাতেই বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালাম আকনের বড় ভাই কেশবপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হাবিবুর রহমান জানান, প্রতিদিনের মতো কালাম রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। তিনি বাড়ির কাছাকাছি এসে পৌঁছালেই মুখোশধারী কয়েকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

তিনি বলেন, ‘ওইসময় ভাইয়ের চিৎকারে আমরাসহ আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করি। এক পর্যায়ে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে স্পিডবোটে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে তার জ্ঞান ফিরেছে।

কালাম আকনের স্বজনরা আরও জানায়, গত ২ আগস্ট কেশবপুর বাজারে জোড়া খুন হওয়ার পর কেশবপুর ইউনিয়নে আইন-শৃঙ্খলার চরম অবনতি ঘটেছে। মানুষ তাদের জানমাল নিয়ে শঙ্কার মধ্যে দিনাতিপাত করছেন। অনেকের গরু-বাছুর লুটতরাজের মতন ঘটনা ঘটছে। এলাকাছাড়া রয়েছেন আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।

তবে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, কেশবপুরে জোড়া হত্যাকাণ্ডের পড় ওইখানের সার্বিক নিরাপত্তা বিষয়ে সর্বোচ্চ সর্তক অবস্থানে আছেন তারা। তবে আওয়ামী লীগ নেতা কালাম আকন আহতের বিষয়ে তাদের জানা নেই।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :