ভাইয়ের ঘরে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৮

কুমিল্লার দেবিদ্বারে ইব্রাহীম মিয়া নামে এক ব্যক্তির ঘর থেকে তার আপন ভাইয়ের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

এ লাশ ঘরের ভিটেতে পেুঁতে রাখার নয় দিন পর উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত সোহেল মিয়া (৩২) দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। পুলিশ সন্দেহভাজন ঘাতক ইব্রাহিমের স্ত্রী রোজিনা বেগমকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩০ আগস্ট ইব্রাহিম এবং সোহেল মিয়ার মাঝে ঝগড়ার এক পর‌্যায়ে মারামারি হয়। এসময় ইব্রাহিম তার স্ত্রী রোজিনাকে নিয়ে সোহেলকে পিটিয়ে গুরুতর আহত করে। এতে ঘটনাস্থলেই সোহেলের মৃত্যু হয়।

বিষয়টি ধামাচাপা দিতে ইব্রাহিম আপন ভাইয়ের লাশ বস্তাবন্দি করে তার নিজ ঘরেই পুঁতে রাখেন। পরে বেশ কয়েকদিন যাবৎ তাকে খুঁজে না পেয়ে নিহতের ভাগ্নে মাইনুদ্দিন সোহেল তার কথা জানতে চান। এসময় ইব্রাহিম জানান সোহেলকে মাদক নিরাময় কেন্দ্রে দেওয়া হয়েছে। পরে স্বজনরা কোন নিরাময় কেন্দ্রে তাকে দেওয়া হয়েছে জানতে চাইলে ইব্রাহিম তাদের প্রশ্নের উত্তর না দিয়ে নিজেই আত্মগোপণ করেন। আশপাশের লোকজনের চাপে পড়ে ইব্রাহিমের স্ত্রী রোজিনা নিজ ঘরেই সোহেলের লাশ পুঁতে রাখা হয়েছে বলে জানান। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে থানার পরিদর্শক মেজবাহ উদ্দিন জানান, নিহতের ভাই ইব্রাহিমের স্ত্রী’র দেওয়া তথ্যে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন ইব্রাহিম পলাতক থাকলেও তার স্ত্রীকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :