ছেলেসহ করোনামুক্ত হলেন সাংসদ নূর মোহাম্মদ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৯ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৬
ফাইল ছবি

করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য, সাবেক পুলিশ মহাপরির্শক (আইজিপি) নূর মোহাম্মদ ও তার ছেলে ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকালে ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন এমপির ব্যক্তিগত সচিব (পিএস) মামুনুর রহমান।

এর আগে গত ২৬ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হন এমপি ও তার ছেলে। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ শেষে গত ৬ সেপ্টেম্বর ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নমুনা দেন ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর এবং ৭ সেপ্টেম্বর কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন এমপি নূর মোহাম্মদ। আজ মঙ্গলবার পাওয়া ফলাফলে দুজনেরই কোভিড-১৯ নেগেটিভ এসেছে।

করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই কিশোরগঞ্জ-২ আসনের দুই উপজেলা কটিয়াদী ও পাকুন্দিয়াবাসীর পাশে থেকে তাদের সেবায় নিবেদিত রয়েছেন এই আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। দীর্ঘ এই সময়ে এলাকায় অবস্থান করে দিনরাত নিজ আসনের জনগণকে সেবা দেয়ার মধ্যেই গত ২৬ আগস্ট তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন।

নূর মোহাম্মদ এমপির ব্যক্তিগত সচিব (পিএস) মামুনুর রহমান ঢাকা টাইমসকে বলেন, ‘স্যার বর্তমানে ভালো আছেন। পুরোপুরি সুস্থ হয়ে আবারো তিনি এলাকার মানুষের সেবায় নিয়োজিত হবেন। এজন্যে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :