সুশান্তকে ভালোবাসার দায় চুকালাম: গ্রেপ্তারের পর রিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৪ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:১২

টানা তিনদিন জেরার পর অবশেষে গ্রেপ্তার হলেন সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো অব ইন্ডিয়া (এনসিবি) মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার করে। এর ফলে আরও উজ্জ্বল হলো সুশান্তের মৃত্যুর সঙ্গে ড্রাগ মাফিয়াদের যোগাযোগের বিষয়টি।

এদিকে নিজের গ্রেপ্তারের বিষয়টিকে ভালোবাসার দায় চুকানো হিসেবে দেখছেন অভিনেত্রী রিয়া।গ্রেপ্তার হওয়ার সঙ্গে সঙ্গে একটি টুইট করে বলেছেন, কাউকে ভালোবেসে গ্রেপ্তার হলাম। ভালোবাসার দায় চুকালাম। এরপরই এনসিবির অফিসাররা রিয়ার মোবাইলটি বাজেয়াপ্ত করেন বলে জানা গেছে।

রিয়াকে আজ সন্ধ্যার মধ্যেই মেডিকেল টেস্ট করানোর কথা রয়েছে। তার জন্যে বিশেষ একটি জেল এর ব্যবস্থা করা হয়েছে এনসিবি দপ্তরেই।

এদিকে, রিয়ার গ্রেপ্তারের খবরে সুশান্ত সিং রাজপুতের দিদি টুইট করেছেন, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন।

রিয়াকে গ্রেপ্তার করার আগে মাদককাণ্ডে রিয়ার ভাই সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কুক দীপক সায়ান্তকে গ্রেপ্তার করে নার্কোটিক ব্যুরো। রিয়ার নির্দেশেই সুশান্তকে তারা মাদক সরবরাহ করতেন বলে অভিযোগ।

রিয়ার পক্ষে এবং বিপক্ষে গোটা ভারত জুড়ে জনতা দ্বিধাবিভক্ত। এমনকি প্রথম সারির দুটি টেলিভিশন চ্যানেলও এই যুদ্ধে রয়েছে। রিপাবলিক টিভি রিয়ার বিরুদ্ধে এবং ইন্ডিয়া টুডে উইচ হান্টিং এর অভিযোগ তুলে রিয়ার পক্ষ নিয়েছে। এনসিবি’র হাতে রিয়ার গ্রেপ্তার নতুন বিতর্কের সূত্রপাত করবে বলে তথ্যাভিজ্ঞ মহলের ধারণা।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :