চাঁদপুর পৌর নির্বাচন: বিএনপির মনোনয়ন চান চারজন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৬

চাঁদপুর পৌরসভা নির্বাচন আগামী ১০ অক্টোবর। এই নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী চারজন নেতা দলীয় মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেছেন। মঙ্গলবার ছিল এই ফরম নেয়ার শেষ দিন। এ দিন তিনজন ফরম নেন। আগের দিন নিয়েছেন একজন।

গত সোমবার বিকালে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলুর কাছ থেকে দলীয় ফরম নিয়েছেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল। এছাড়াও তার আগের দিন নিয়েছেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসাইন।

প্রার্থীরা বলেন, এই নির্বাচনে দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে আমরা সবাই মিলে তার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো। কারণ এ নির্বাচনটি হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ীভাবে মুক্ত করার জন্যে আন্দোলনের একটি অংশ। কাজেই আমরা সবাই এক ও অভিন্ন। আমাদের মধ্যে কোনো বিভেদ বা ভুল বুঝাবুঝি নেই।

উল্লেখ্য, বুধবার বিএনপির দলীয় মনোনয়ন ফরম জমা নেয়া হবে। এরপর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকসহ নেতারা আলোচনা করে চারজনের তালিকা কেন্দ্রে পাঠাবে। ১২ সেপ্টেম্বরের মধ্যে ঘোষণা করা হবে বিএনপির একক প্রার্থী।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :