পর্তুগালে কুলাউড়া প্রবাসীদের সংগঠন

রনি মোহাম্মদ, লিসবন (পর্তুগাল) থেকে
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৫২

পর্তুগালে বসবাসরত সিলেট জেলার কুলাউড়ার প্রবাসীদের নিয়ে গঠন করা হলো কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পর্তুগাল। গত রবিবার পর্তুগালের রাজধানী লিসবনের আলমেদা পার্কে সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক শফিকুজ্জামান চৌধুরী রিপনের সভাপতিত্বে এবং সদস্য সচিব কাহের উদ্দিন আহমেদের সঞ্চালনায় উপস্থিত কুলাউড়ার প্রবাসীদের সর্বসম্মতিক্রমে আরশদ সুমনকে সভাপতি এবং হুসাইন আহমদ তপুকে সাধারণ সম্পাদক করে আট সদস্য বিশিষ্ট এক বছরের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি মাছুম আলম সুমন, সহসভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হোসেন রতন, সহসাধারন সম্পাদক সৈয়দ তানভীর মোজাম্মেল শোভন, সাংগঠনিক সম্পাদক জইন উদ্দিন ও সহসাংগঠনিক সম্পাদক নোমান হোসেন।

অনুষ্ঠান শেষে সবাইকে ধন্যবাদ জানান নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক এবং অন্যান্য সদস্যরা। এছাড়াও কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বর্ষীয়ান রাজনীতিবিদ সদ্য প্রয়াত আবদুল আহবাব চৌধুরী শাহাজাহান, স্পেন প্রবাসী কুলাউড়ার রেনু হুসাইন এবং পর্তুগাল প্রবাসী বড়লেখা জামালের মৃত্যুতে বিশেষ দোয়া ও আপ্যায়নের মধ্য দিয়ে সভা শেষ হয়।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :