আওয়ামী লীগ নেতার জন্মদিনে কেক কাটলেন মাশরাফি

প্রকাশ | ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৫ | আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩৪

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নানা আয়োজনে পালিত হয়েছে নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর ৪৫তম জন্মদিন। গত মঙ্গলবার এ উপলক্ষে ঢাকায় একটি হোটেলে তার জন্মদিনের কেক কাটেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকায় অবস্থানরত রাজনৈতিক নেতৃবৃন্দ, বন্ধু ও শুভকাঙ্খীরা ফুলেল শুভেচ্ছাসহ কুশল বিনিময় করেন তার সঙ্গে।

এদিকে বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাউসুল আযম মাসুমের উদ্যোগে এ নেতার জন্মদিনের আয়োজন করা হয়। এতে কেক কাটেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ফজলুর রহমান জিন্নাহ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাফিজ খান মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিঠুল, নড়াইল পৌর আওয়ামী লীগের সহসভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু, জেলা যুবলীগের সাবেক ভিপি মোল্যা মাসুদুল হাসান সাবু, জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুর রহমান, জেলা জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি নেনু বিল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল প্রমুখ।

এছাড়া সন্ধ্যায় শহরের গাড়ুচিড়া বাজারে জেলার মৎস্যজীবী লীগের উদ্যোগে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম আতীক মহিদসহ জেলা পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাশরাফি বিন মুর্তজা, নিজাম উদ্দিন খান নিলুসহ দেশ-জাতির মঙ্গল ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত হয়।

এছাড়াও এ নেতার জন্মদিন উপলক্ষে নড়াইল জেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন হয়।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/পিএল)