নড়াইলে গৃহবধূ আত্মহত্যা প্ররোচনা মামলার আসামিকে গ্রেপ্তারের দাবি

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫১

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের উত্তরলংকারচর গ্রামের গৃহবধূ মনিরা বেগম আত্মহত্যা প্ররোচনা মামলার প্রধান আসামি আকিদুর শেখকে (৩৫) গ্রেপ্তারের দাবি উঠেছে। মনিরা দুবাই প্রবাসী উত্তরলংকারচর গ্রামের লোকমান বিশ্বাস ওরফে আসমানের স্ত্রী।

মামলার বিবরণে জানা যায়, মনিরা বেগমের (৩৬) সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন লোহাগড়ার উত্তরলংকারচর গ্রামের পল্লী চিকিৎসক আকিদুর শেখ। এক পর্যায়ে আকিদুর গৃহবধূ মনিরার নগ্নছবি তুলে তা ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময়ে প্রায় ১০ লাখ টাকা হাতিয়ে নেয়।

এরপর এ বছরের ২৯ জানুয়ারি গভীর রাতে আকিদুর তার দুই সহযোগীকে নিয়ে গৃহবধূ মনিরার ঘরে ঢুকে আবারো অনৈতিক কাজ করতে যায়। মনিরা বাধা দিলে আকিদুরসহ তার সহযোগী মহিনুর ও শওকত মোল্যা গৃহবধূকে বেদম মারধর করে। এ সময় মনিরার আর্তচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে আকিদুর ও তার দুই সহযোগী পালিয়ে যায়।

প্রতিবেশিদের ধাওয়ায় দৌঁড়ে পালানোর সময় তারা দুটি মোবাইল ফোন ফেলে যায়। বিষয়টি জানাজানি হলে গৃহবধূ মনিরা ঘটনার পরদিন ১ মার্চ সকালে বিষপানে আত্মহত্যা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে আসামিদের দুটি এবং মনিরার একটি মোবাইল ফোন জব্দ করে।

এ ঘটনায় মনিরার স্বামী লোকমান বিশ্বাস আসমান বিদেশ থেকে বাড়িতে এসে গত ২৮ জুন আকিদুরসহ তার দুই সহযোগীর নামে লোহাগড়া থানায় মামলা করেন। পুলিশ পর্ণোগ্রাফি আইন এবং আত্মহত্যা প্ররোচনা ও সহায়তা করার অপরাধের ধারায় মামলাটি রেকর্ড করে।

এরপর পুলিশ আকিদুরের সহযোগী মহিনুরকে গ্রেপ্তার করে। তবে মামলার প্রধান আসামি আকিদুরসহ অপর সহযোগী শওকত মোল্যাকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। বাদীপক্ষের অভিযোগ, আকিদুল ও শওকত এলাকায় ঘোরাফেরা করলেও তাদের গ্রেপ্তার করা হচ্ছে না। এছাড়া মামলা তুলে নিতে ভয়ভীতি দেখানো হচ্ছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই সাফাত রহমান বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :